1. admin@prithibirkatha.tk : admin :
  2. sahedrashed3@gmail.com : sahedrashed :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

ছাতকের গোবিন্দগঞ্জ বাজারে চুরির ঘটনায় ডাকাত আরশ গ্রেফতার

  • শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

 

ফকির হাসান, ছাতক থেকেঃ-
ছাতকের গোবিন্দগঞ্জে অভিনব পন্থায় ৩টি স্বর্ণের দোকান ও একটি ফার্মেসীতে ডাকাতির ঘটনায় মুলহোতা আরশ আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে গোবিন্দগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃত হলো, উপজেলার দিঘলী (রামপুর) গ্রামের মৃত. মদরিছ আলীর ছেলে। পুলিশ সুপার সুনামগঞ্জ মিজানুর রহমান (বিপিএম) সহ সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) মো. বিল্লাল হোসেন, ছাতক থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম।

এসআই মহিন উদ্দিন, এএসআই মোহাম্মদ আলী শিপন সহ পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত আনুমানিক ২টার দিকে গোবন্দিগঞ্জে অভিনব পন্থায় ৩টি স্বর্ণের দোকান ও একটি ফার্মেসীতে ডাকাতির ঘটনা ঘটেছে।

বাজারের গলিতে থাকা দু’জন নৈশপ্রহরীকে মারধর করে ও হাত-পা বেঁধে রেখে দোকানগুলোর তালা ভেঙ্গে নগদ অর্থসহ প্রায় আড়াই লক্ষ টাকার রুপা ও স্বর্ণালংকার লুট করে নিয়েছে সংঘবন্ধ ডাকাত চক্র।

মো. শাহ আলমের “রকি জুয়লোস” থেকে ৬০ ভরি রুপা, ১২ আনা স্বর্ণ ও নগদ ১৩ হাজার টাকা, মিলন ধর এর “মিলন জুয়েলার্স” থেকে ২০ ভরি রুপা, ১৪ আনা স¦র্ণ সুমন দে’র “ দূর্গা জুয়েলার্স” থেকে ৬ ভরি রুপা, ১ আনা স্বর্ণ ও নগদ ৫ হাজার টাকাসহ সর্বমোট প্রায় আড়াই লাখ টাকার স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় সংঘবদ্ধ ডাকাত চক্র। রঞ্জন রায়ের মেসার্স মমতা মেডিকেল হলের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে টাকা পয়সা না পেয়ে ব্যাপক ভাংচুড় করে যায় ডাকাত চক্র।

এ দিকে বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরর্দিশন করেছেন, এসএপি সার্কেল (ছাতক) বিল্লাল হোসেন, ছাতক থানার অফসিার ইনর্চাজ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান, সেকেন্ড অফিসার এসআই হাববিুর রহমান (পিপিএম)।

এ ঘটনার তিন দিনের মধ্যে ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মুলহোতা আরশ আলীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।

এসআই হাবিবুর রহমান পিপিএম কখনো বোরকা পড়ে, কখনো ভিখারী সেজে গ্রেফতার করছেন চুর, ডাকাত ও বিভিন্ন পলাতক আসামী।

একের পর এক চমক অসাধারণ পারফরমেন্স দেখিয়ে ছাতকবাসীর নিকট প্রশংসিত হয়েছেন। সাধারন মানুষের প্রত্যাশা এ ধারা অব্যাহত থাকুক।

এ বিষয়ে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews